বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু

বাড়ি গিয়ে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা, আহত ভাতিজা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

পাবনা সদরে আব্দুর রশিদ মোল্লা (৬২) নামের এক ব্যক্তিকে তার চাচাতো ভাই আফতাব মোল্লা ও তার সহযোগীরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন রশিদ মোল্লার ছেলে উজ্জ্বল হোসেন (৩২)।

শুক্রবার (১ অক্টোবর) রাত আটটার দিকে উপজেলার ভাড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

নিহত রশিদ মোল্লা আতাইকান্দা গ্রামের মৃত কেফাত মোল্লার ছেলে। আর অভিযুক্ত আফতাব মোল্লা একই গ্রামের মৃত ইবাদত মোল্লার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আতাইকান্দা গ্রামের রশিদ মোল্লা ও তার চাচাতো ভাই আফতাব মোল্লার মধ্যে জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে তাদের কথা কাটাকাটি হয়। এসময় বাড়িতে শুধু রশিদ মোল্লা ও তার ছেলে উজ্জ্বল ছিলেন। এক পর্যায়ে আফতাব মোল্লা ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে রশিদ মোল্লা ও তার ছেলে উজ্জ্বল এর ওপর হামলা চালান। এতে গুরুতর আহত হন বাবা-ছেলে দুজনই। পরে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদ মোল্লাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/বিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com