বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

বাস থেকে ফেলে দেওয়া লাগেজে শিশুর টুকরো লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুন, ২০১৯
  • ৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানা এলাকায় লাগেজের ভেতর অজ্ঞাতনামা এক শিশুর টুকরো করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ জুন) শান্তিরহাট এলাকা থেকে আনুমানিক ১০ বছর বয়সী শিশুর টুকরো করা মরদেহ উদ্ধার করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (১ জুন) দুপুর আড়াইটার দিকে কক্সবাজারগামী যাত্রীবিহীন একটি চেয়ারকোচ থেকে লাগেজটি রাস্তার পাশে খালে ফেলে দেওয়া হয়। গাড়ি থেকে লাগেজ ফেলে দিতে দেখে স্থানীয় এক বৃদ্ধ চিৎকার করেন।

তিনি আরও বলেন, চিৎকার শুনে আশপাশের লোকজন, বিভিন্ন পরিবহনের গাড়িচালক ও শ্রমিকরা এগিয়ে এসে লাগেজের ভেতরে পলিথিন মোড়ানো শিশুর টুকরো করা মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ওই ঘটনার পর এখন পর্যন্ত ওই বাসটি জব্দ বা কাউকে আটক করতে পারেনি পুলিশ। এছাড়া নিহত শিশুটির পরিচয়ও পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com