শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাসে বারবার নারীর স্পর্শকাতর স্থানে হাত, ধরে ফেললেন ব্যাংকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নরসিংদী)প্রতিনিধি: নরসিংদীতে চলন্ত বাসে এক নারীকে যৌন হয়রানি ও শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। বিষয়টি এক ব্যাংক কর্মকর্তার নজরে পড়লে তিনি তীব্র প্রতিবাদ করেন। পরে বাসের যাত্রীরা বখাটেকে গণধোলাই দিয়ে বাস থেকে নামিয়ে দেন। ঘটনার সময় ব্যাংক কর্মকর্তা পিয়ারুল হাসান তৌহিদের মোবাইলের ভিডিও রেকর্ডিং চালু ছিল। পরবর্তীতে তিনি সেটি তার ফেসবুকে পোস্ট করেন। এতে যৌন হয়রানির ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা পিয়ারুল হাসান তৌহিদ বলেন, গত বুধবার বেলাব থানায় ফিল্ড পরিদর্শন কাজ শেষে নরসিংদীর মরজাল বাসস্ট্যান্ড থেকে ঢাকাগামী চলনবিল বাসে ব্যাংকে ফিরছিলাম। পথে একজন নারী যাত্রীর পেছনের সিটে বসা মধ্য বয়সী এক পুরুষ যাত্রীকে দেখি ক্রমাগত তিনি ওই নারীর স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছেন। নারীটি নীরবে সহ্য করে চলছেন। এর মধ্যে একবার অসভ্য লোকটি যখন বাম হাত দিয়ে জানালার পাশ দিয়ে ওই নারীর বুকে হাত দেয়, তখন নারীটি উফ শব্দ করে নিজে এবং জানালার পর্দা সরিয়ে নেন।

তিনি আরও বলেন, অসভ্য লোকটির ডান হাতও সমান তালে চলছিল। ডান হাত দিয়ে ওই নারীর পেছনে কিছুক্ষণ পরপর আঙ্গুল দেয়ার চেষ্টা করছে। প্রায় আধাঘণ্টা এসব দেখে আসছিলাম আর অপেক্ষা করছিলাম। গাড়িটি কখন শহরের কাছাকাছি আসবে। যখনই গাড়িটি ইটখোলা বাসস্ট্যান্ড আাসে তখন আমি প্রতিবাদ শুরু করি। অবশেষে লোকটিকে বাস থেকে নামিয়ে দেই। আমি ভেলানগর বাসস্ট্যান্ডে এসে নেমে যাই। ওই নারী বাসে বসা ছিলেন। কিন্তু তার গন্তব্য আমার অজানা। অসভ্য লোকটি বলল তার বাড়ি চট্টগ্রাম। কাপড়ের ব্যবসা করে, বাবুরহাট থেকে কাপড় নিতে এসেছে।

ওই নারীর বরাত দিয়ে পিয়ারুল হাসান তৌহিদ বলেন, অনেক পরে ওই নারী কথা বলেন। তিনি বলেন, সে (লোকটি) অনেক সময় ধরে আমাকে স্পর্শ করে আসছে, আমি ভয়ে কিছুই বলিনি।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com