রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

বাসের ধাক্কায় নিহত ৭: চালক ও হেল্পার গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের আলালপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৭ জন নিহতের ঘটনায় পালিয়ে যাওয়া বাসচালক ও হেল্পারকে গ্রেপ্তার করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) গভীর রাতে ঝিনাইগাতী সদরের বন্দভাট পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, শেরপুর সদরের পৌর এলাকার মিরগঞ্জের আহসান হাবীব চানের ছেলে বাসচালক শিরাজুল ইসলাম (৫০) ও পৌর শহরের চাপাতলী এলাকার আনিসুর রহমানের ছেলে হেল্পার জাফর মিয়া জনি (৪২)।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে শেরপুরের ঝিনাইগাতীগামী আদিল সরকার পরিবহণের একটি বাস ময়মনসিংহের ফুলপুর উপজেলার আলালপুর এলাকায় সামনের দিক থেকে আসা সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটির চালকসহ ৭ জন ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় বাসটি আটক করা হলেও পালিয়ে যায় চালক ও হেল্পার।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বসির আহমেদ বাদল বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পালিয়ে যাওয়া আদিল সরকার পরিবহন বাসের চালক ও হেল্পারকে গ্রেপ্তার করতে অভিযান চালায় ঝিনাইগাতী থানা পুলিশ। পরে রাত সাড়ে ১২টার দিকে ঝিনাইগাতী সদরের বন্দভাট পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান আছে। 

নিহত ৭ জনের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুর আশাবট গ্রামের করিম মাস্টারের ছেলে কাপড় ব্যবসায়ী নুরুজ্জামান বাবলু (৪৫), তার স্ত্রী শিলা আক্তার (৩৫), শিশুপুত্র মো. সাদমান (৭), ধোবাউড়া উপজেলার উত্তর ডোমঘাটা গ্রামের গোলাম মোস্তফা (৫০) ও ফুলপুর উপজেলার দিওপূর্বপাড়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে অটোরিকশা চালক আলামিন (২৫)। বাকি দুই জনের পরিচয় পাওয়া যায়নি। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com