বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু আজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬
  • ৩৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুরু হয়েছে বাসের অগ্রিম টিকিট বিক্রি।

আজ সকাল ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হয়। গাবতলী বাস টার্মিনালে গিয়ে দেখে গেছে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন। টিকিট প্রত্যাশীরা জানান, তারা টিকিটের জন্য ভোর থেকে লাইনে দাঁড়িয়ে আছেন।

গাবতলীর সাকুরা বাস কাউন্টারের ম্যানেজার মাইনুল ইসলাম বলেন, এবার ৮ ও ৯ সেপ্টেম্বরের টিকিটের চাহিদা বেশি। কারণ ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার হওয়ায় অনেকেই অফিস করে ওই দিনই বাড়ির উদ্দেশে রওনা দেবেন। যারা ওই দিনের টিকিট পাবেন না, তারা পরদিন ৯ সেপ্টেম্বরের বাড়ি যাবেন।

তিনি জানান, আজ যারা টিকিট কিনতে এসেছেন তাদের অধিকাংশই ওই ২ দিনের টিকিট সংগ্রহ করছেন।

হানিফ পরিবহনের গাবতলী কাউন্টারের ব্যবস্থাপক মোশাররফ হোসেন জানান, ৮ ও ৯ সেপ্টেম্বরের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি।

এর আগে বাস মালিকদের একাংশের সিদ্ধান্ত ছিল, ২৬ আগস্ট শুক্রবার থেকে আগাম টিকিট বিক্রি শুরু হবে। তবে মালিক সংগঠন বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী আজ সকাল ৬টা থেকেই গাবতলী থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১২ অথবা ১৩ সেপ্টেম্বর পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com