শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাসায় ফিরলেন অপহৃত ব্যবসায়ী সজল চৌধুরী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অপহৃত ব্যবসায়ী সজল চৌধুরী সাত দিন পর বাসায় ফিরেছেন। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তিনি নিজ বাসায় ফিরে আসেন।

সজল চৌধুরীর মা দেলোয়ারা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অপহরণকারীরা আজ রোববার ভোররাতে সজল চৌধুরীকে নোয়াখালীতে ফেলে যান। সেখান থেকে সে ফোন করে মুক্তি পাওয়ার বিষয়টি জানায়।

‘অপহরণকারীরা সজলের পকেটে দুই হাজার টাকাও দিয়ে দেয়।  তার পর সজল একটি গাড়ি ভাড়া করে ঢাকার পথে রওনা দেন।  সকাল সাড়ে ১০টায় সে বাসায় পৌঁছায়।’

পরিবার ও পুলিশ জানায়, ১১ মার্চ রাতে ১৫-১৬ জন সশস্ত্র ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে বাসায় ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে সজলকে অপহরণ করে। যাওয়ার সময় বাড়ির নিরাপত্তাকর্মী মো. এমদাদকে অস্ত্রের মুখে জিম্মি করে সিসি ক্যামেরার ফুটেজ সংরক্ষণের ডিভিআর বক্স নিয়ে যায়।  এমদাদ জানায়, অপহরণকারীরা তার পেটে লাথি মেরে অস্ত্রের মুখে জিম্মি করে ফুটেজ নিয়ে গেছে।  তাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে। গত মঙ্গলবার এ ঘটনায় জিডি করা হয়েছিল।

ঘটনার ছয় দিন পর মামলা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও শনিবার মধ্যরাতে জানিয়েছিলেন ভাটারা থানার ওসি এসএম কামরুজ্জামান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com