সোমবার, ০১ জুলাই ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ আমরা সাংবাদিকদের অনুরোধ জানিয়েছি, অর্ডার করিনি : এসবি প্রধান বাংলাদেশের অভ্যুদয় ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাবি

বাসচাপায় শ্রমিক নিহতের গুজবে যানবাহনে আগুন

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহত হওয়ার গুজবে একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে শ্রমিকরা। এছাড়া বেশ কিছু যানবাহন ভাংচুর করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) দুপুর দুইটার দিকে মহানগরীর মালেকের বাড়ি সংলগ্ন কলম্বিয়া কারখানার সামনে এ ঘটনা ঘটে। 

বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. মালেক খসরু জানান, দুপুরের খাবার খেয়ে শ্রমিকরা কারখানায় ফিরছিল। এ সময় স্থানীয় আলিফ ক্যাজুয়াল লিমিটেড কারখানার ইলেকট্রিশিয়ান মো. মনির হোসেন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী সৌখিন পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুত্বর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদিকে বাসের চাপায় শ্রমিক মনির হোসেন মারা গেছে হয়েছে বলে ওই এলাকায় গুজব ছড়িয়ে পড়ে। এতে বিভিন্ন করখানার পোশাক শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উঠে।

তারা সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে ইটপাটকেল নিক্ষেপসহ ভাংচুর চালাতে থাকে। এক পর্যায়ে শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে এবং সৌখিন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসটি সম্পূর্ণ পুড়ে যায়। 

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। শ্রমিকদের মহাসড়ক থেকে সরানোর চেষ্টা চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিকাল চারটায় শ্রমিকরা ওই মহাসড়ক অবরোধ করে রাখে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com