বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

বালুমহালের দখল নিয়ে ক্ষমতাসীনদের দুপক্ষে গোলাগুলি, আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বালুমহালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষমতাসীনদের দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জন গুলিবিদ্ধ।

গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা শহরের জামতলা চাঁদনী হল ও পাবলিক হল মোড়ে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধরা হলেন- পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন, হৃদয়, নাঈম, বিপুল, মোস্তাক ও তারা মিয়া।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাম্প্রতিক সময়ে উপজেলা সদর সংলগ্ন ব্রহ্মপুত্র নদের বালুমহালের দখল ছিল পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুনের হাতে। গতকাল সন্ধ্যায় উপজেলা যুবলীগের সভাপতি কাউসার ও ছাত্রলীগের সভাপতি সানিলের নেতৃত্বে আরো বেশ কয়েক নেতাকর্মী তাজমুনের কাছে বালুমহালের টাকা-পয়সার ভাগবাটোয়ারার হিসাব নিতে চাঁদনী হল মোড়ে যান। সে সময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরবর্তী সময়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জামতলা মোড়ে আড্ডা দেওয়ার সময় ওই কথা কাটাকাটির জেরে তাজমুন ও তাঁর কর্মীদের ওপর হামলা চালায় কাউসার ও সানিলের সমর্থকরা। সে সময় তাজমুনসহ তাঁর পক্ষের বিপুল, মোস্তাকিম, হৃদয়, নাঈম ও তারা মিয়া গুলিবিদ্ধ হন। এ ছাড়া  আহত হন আরো চারজন।

পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ফায়ার সার্ভি ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তী সময়ে উন্নত চিকিৎসার জন্য তাজমুন, বিপুল, মোস্তাকিম, হৃদয় ও তারা মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com