বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের

বাবা হিসেবে শাকিব চমৎকার তবে তার ফোন আসেনি: অপু বিশ্বাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একমাত্র পূত্র আব্রাম খান জয়কে দেখতেই ঢাকায় এসেছিলেন শাকিব খান। রোববার এমন কথাই জানিয়ে ছিলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। কিন্তু ছেলে জয়কে না দেখেই গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা ত্যাগ করেন তিনি। শুটিংয়ের জন্য উড়াল দেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে গণমাধ্যমকর্মীদের কাছে বলে যান অপু বিশ্বাস তার ছেলেকে দেখতে দেয়নি। শাকিবের লোক বারবার ফোন করেও তাকে পাননি। তাই ছেলের জন্য আনা নানা উপহার না দিয়ে সেগুলো ফেলে রেখে আবার শুটিংয়ে ফিরেছেন।

এমন খবর প্রকাশের পরই যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সঙ্গে। তিনি দাবী করেন শাকিব খানের এই অভিযোগ মিথ্যে। ছেলেকে দেখতে চেয়ে তার সঙ্গে কোনো যোগাযোগই করেননি শাকিব। আমার ফোন সর্বক্ষণ আমার সঙ্গেই ছিল। শাকিবের কোনো কল এতে আসেনি। তার কোনো লোকও আমাকে কল দেয়নি। তবে কেন তিনি মিথ্যে কথা বলছেন যে আমি তাকে একবারের জন্যও বাচ্চার মুখ দেখতে দেইনি। একটা কথা বলি, বাবা হিসেবে শাকিব চমৎকার কিন্তু সে আমাকে ফোন করেনি। ছেলের জন্য সব বাবার মতোই তারও টান রয়েছে, নিয়মিত কাছে থাকতে না পারার কষ্টও হয়তো আছে। ব্যস্ততার কারণে সে কাছে থাকতে পারে না। কিন্তু যখন সে দেশে আসে সেই সময়টাতে তো ওর উচিত ছেলের কাছে থাকা। ও কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। লোকে মন্দ বলবে সেই ভেবে ও নিজের দোষ বারবার আমার ওপর চাপাতে চায়। সেখানে সে বাচ্চার ইমোশন নিয়ে আসে।

শাকিব ভক্তদের কাছে প্রশ্ন রেখে অপু বিশ্বাস আরও বলেন, শাকিব খান কি দেশের মানুষকে এতো বোকা মনে করে? ছেলেকে দেখতে চাইলে কে তাকে আটকে রাখবে? নিউজ করিয়ে আমাকে খারাপ স্ত্রী প্রমাণ করাই এখন তার উদ্দেশ্য। এতদিন পর এসে ছেলের পাশে একটু সময়ের জন্যও বসতে পারলো না, বাবা হিসেবে লজ্জা হওয়া উচিত ছিল তার। যে বয়সের বাচ্চা বাবা-মায়ের আদরে বড় হয় সে বয়সী জয়ের বাবাকে কাছে না পাওয়ার দুঃখ কি বোঝে শাকিব? উল্টো আমার নামে অভিযোগ করছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com