শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’

বাবা-মাকে চেতনানাশক স্প্রে করে লুটের পর মেয়েকে দলবদ্ধ ধর্ষণ

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৮ বার পড়া হয়েছে

খুলনার কৈয়াবাজার এলাকার ঘোলা গ্রামে অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তার বাড়িতে চেতনানাশক স্প্রে করে লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ওই শিক্ষা কর্মকর্তার মেয়ে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোজাম্মেল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ গোবিন্দ নামে একজনকে গ্রেফতার করেছে। 

ভুক্তভোগীদের পরিবারের সদস্য ও পুলিশ জানায়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোরে একতলা বাড়ির ছাদের গ্রিল ভেঙে প্রবেশ করে দুর্বৃত্তরা। এ সময় তারা বাড়ির মালিক অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তাকে চেতনানাশক ওষুধ স্প্রে করে ছাদের রুমে অজ্ঞান করে আটকে রাখে।

নিচে শিক্ষা কর্মকর্তার স্ত্রীকে স্প্রে করে অন্য একটি রুমে বেঁধে রেখে তাদের মেয়েকে অচেতন করে পালাক্রমে ধর্ষণ করে। সদ্য মেয়েটির বিয়ের আশীর্বাদ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। পরে দুর্বৃত্তরা বাড়িতে থাকা নগদ তিন লাখ টাকা ও ১১ ভরি সোনা লুট করে নিয়ে যায়।

সকালে ভুক্তভোগী অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা ও আশপাশের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার মেয়ে ও তার অসুস্থ স্ত্রীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আসামি ধরতে তাদের অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোজাম্মেল হক বলেন, ধর্ষণের শিকার মেয়ে ও তার পরিবারের সদস্যদের ফেসবুকে ও ফোনে হুমকি দিতো একটি ছেলে। এর মধ্যে মেয়ের বিয়ে ঠিক হওয়ায় এই ঘটনা ঘটতে পারে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com