মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাবার নাম ভাঙিয়েই খেতে হবে, শাহরুখকন্যাকে কটাক্ষ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

তারকারা সব সময় থাকেন নিশানায়। পান থেকে চুন খসলেই হলো, আর রক্ষা নেই! অমনিই ধেয়ে আসে সমালোচনা। শুধু তারকারাই নন, তাদের সন্তানরাও বাদ যান না নিশানা থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করে সমালোচনার মুখে পড়েছেন শাহরুখকন্যা সুহানা। বাবার নাম ভাঙিয়ে খাওয়ার খোঁটাও শুনতে হলো তাকে।

শিগগিরই রুপালি পর্দায় অভিষেক ঘটবে সুহানা খানের। এখন পর্যন্ত তার নামের পাশে সিনেমার নাম যুক্ত না হলেও সামাজিকমাধ্যমে ভীষণ জনপ্রিয় এই তারকা সন্তান। বিভিন্ন সময় সোশ্যাল হ্যান্ডেলে বন্ধুদের সঙ্গে আড্ডার ভিডিও ভাগ করে নিতে দেখা যায়। তার সাজসজ্জা এবং সৌন্দর্য মুগ্ধ করে নেটিজেনদের।

সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সুহানার। তার এই ভিডিওর জন্যই কটাক্ষের সম্মুখীন হচ্ছেন। ভিডিওতে সুহানাকে এমন পোজ দিতে দেখা গেছে, যেখানে নেটিজেনরা তার অভিব্যক্তির জন্য ট্রোল করছেন।

একজন লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়াতে এটি করা ঠিক হচ্ছে কিনা সে বিষয়ে আপনার বাবার কাছে পরামর্শ চাইতে পারেন।’ আরেকজনের মন্তব্য, ‘বলিউডে তুমি চলবে না, সেরকম কিছুই নেই তোমার মধ্যে। তোমার পরিচয় তুমি একজন তারকা সন্তান।’ এসবের ভিড়েই একজন সরাসরি কটাক্ষ করেছেন বাবা শাহরুখের নাম নিয়ে। জানালেন, সে তার বিখ্যাত বাবার নাম এবং সেই সুবাদেই ব্যবসা করছেন, এছাড়া আর কিছুই করছেন না।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাত্র হলেও সেগুলোতে কখনোই তেমন প্রতিক্রিয়া দেখান না সুহানা। আগামীতে তাকে দেখা যাবে জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবিতে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর। বলিপাড়ায় জোর গুঞ্জন, এই ছবি করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন সুহানা-অগস্ত্য।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com