সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাবাকে হত্যায় ছেলে আটক

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বরগুনার পাথরঘাটায় বিয়ের দাবিতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুন) দুপুর ২টার দিকে হাতেমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার নেপাল শীল (২৬) উপজেলার হাতেমপুর এলাকার নিহত নিরঞ্জন শীলের (৫৮) ছেলে।

স্থানীয়রা সূত্র জানায়, পছন্দ করা মেয়ের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় নিরঞ্জন শীলের সঙ্গে ছেলে নেপাল শীলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন ছেলে। এতে গুরুতর আহত হন নিরঞ্জন শীল। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্ত্রী ও মেয়ে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সেখান থেকে দ্রুত বরিশালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। বরিশাল নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় নিরঞ্জনের সৎ বোন বিউটি তার স্বামী প্রকাশের সম্পৃক্ততা আছে বলে দাবি স্ত্রী রাধা রানীর। তিনি বলেন, ‘জমি নিয়ে বিউটির সঙ্গে দ্বন্দ্ব ছিল আমাদের। এরই জের ধরে বিউটি ও তার স্বামী প্রকাশ আমার ছেলে নেপাল শীলকে বিয়ের জন্য উৎসাহিত করে এবং মেয়ে পছন্দ করায়। সেই মেয়েকে বিয়ে করতে হলে জমি লিখে দেওয়ার দাবি জানায় বিউটি। জমি দিতে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযান চালিয়ে ঘাতক নেপালকে আটক করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com