সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাবাকে বাধা দিয়েও মাকে বাঁচাতে পারলো না সন্তানরা

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

নরসিংদীর বালুসাইর এলাকায় জুয়া খেলতে বাধা দেওয়ায় স্ত্রীকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। হত্যার পর বাড়ির অদূরে একটি ইটভাটার পাশে মরদেহ ফেলে দেওয়া হয়। খবর পেয়ে বুধবার বেলা ১১টার দিকে পরিত্যক্ত ইটভাটার পাশের জমি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আছিয়া (২৮) মাধবদীর বালুসাইর গ্রামের ফজর আলীর স্ত্রী। তিনি মাধবদীর একটি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, আসিয়া প্রতিদিনের মতো কারখানার কাজ শেষে রাতে বাড়ি ফেরেন। বাড়ি ফেরার পর জুয়া খেলাকে কেন্দ্র করে স্বামী ফজর আলীর সঙ্গে তার বাগবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে আছিয়াকে মারপিট শুরু করেন। পরে লোহার রড দিয়ে তার মাথায় এলোপাথাড়ি আঘাত করতে থাকেন। এতে তার মাথার মগজ বেরিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় তার সন্তানরা তাকে বাধা দিতে গেলে তাদেরকেউ মারধর করেন ফজর। পরে গভীর রাতে মরদেহ পরিত্যাক্ত সানি ইট ভাটার পাশের জমিতে ফেলে দেন।

সকাল ১০টার দিকে ইট ভাটার পাশে এক নারীর মরদেহ দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকেই পাষণ্ড স্বামী পলাতক। নিহত আছিয়ার ৩ সন্তান রয়েছে।

নিহতের ছেলে রাজিব জানায়, রাতে মা-বাবার মধ্যে ঝগড়া হয়। ওই সময় রড দিয়ে মাকে পিটিয়ে মারে বাবা।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, নিহতের স্বামী কাজকর্ম করতো না। সারাদিন জুয়ার আড্ডায় মেতে থাকতো। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। এরই জের ধরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক তথ্য পেয়েছি। বাকি বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com