শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বাবাকে জয়ী করতে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন সায়মন

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবার পক্ষে ভোটযুদ্ধে নেমেছেন বর্তমান সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিক। ভোটের মাঠে বাবার নৌকাকে তীরে ভেড়াতে নির্বাচনী মাঠে ছুটে বেড়াচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ তারকা।

রাতদিন ছুটছেন গ্রামের মেঠোপথ ধরে ভোটারদের দ্বারে দ্বারে। এলাকার মানুষও বেজায় খুশি প্রিয় নায়ককে কাছে পেয়ে। এরই মধ্যে বাবাকে নিয়ে তার লেখা নৌকা প্রতীকের একটি গান সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচার পেয়েছে।

সায়মনের বাবা মো. সাদেকুর রহমান এবার কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

jagonews24

১৯৯২ সালে একই ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সাদেকুর রহমান। তখন থেকে মানুষের সেবা করার বিষয়টি মুগ্ধ করে নায়ক সায়মনকে। তাই এবার নির্বাচনে বাবার পক্ষে প্রচারণায় নেমেছেন তিনি।

নায়ক সায়মন বলেন, ‘মহিনন্দ আমার প্রাণের পল্লী। আমি এখানে জন্মেছি। এ এলাকার আলো-বাতাসে বড় হয়েছি। এলাকার মানুষ আমাকে ভালোবাসেন। তাই এখানে আমি নায়ক নই, একজন সাধারণ মানুষ। বাবা সারাজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাকেও এলাকার মানুষ ভালোবাসে। বাবার প্রচারণায় নেমে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি অবশ্যই নৌকার বিজয় হবে।’

jagonews24

নির্বাচনী প্রচারণায় ছেলেকে কাছে পেয়ে খুশি চেয়ারম্যান প্রার্থী সাদেকুর রহমান। এলাকার উন্নয়নের স্বার্থে এবার নৌকা বিজয়ী হবে বলে আশাবাদী তিনি। সাদেকুর রহমান বলেন, ‘সায়মনের মতো লক্ষ্মী ছেলে পেয়ে আমি গর্বিত। এলাকায় নৌকার জোয়ার উঠেছে। এবারও আমি বিজয়ী হবো। সায়মন প্রচারণায় নামায় নৌকার পালে আরও গতি পেয়েছে।’

মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাদিকুর রহমানের প্রতিদ্বন্দ্বী মো. লিয়াকত আলী। তার প্রতীক লাঙল। আগামী ২৮ নভেম্বর কিশোরগঞ্জ সদরসহ জেলার তিনটি উপজেলার ২৪টি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com