মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দৌলতদিয়ায় ভাঙন আতঙ্ক, ঝুঁকিতে ফেরিঘাট-স্কুলসহ বহু বসতবাড়ি ভারি বর্ষণে দীঘিনালার নিম্নাঞ্চল প্লাবিত, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন পাহাড়ি ঢলের তোড়ে নৌকা ডুবে ২ নারী ও ১ শিশু নিখোঁজ বৃষ্টি থাকতে পারে আরো ৩ দিন ইমরান খানকে স্বৈরাচারীভাবে বন্দি আন্তর্জাতিক আইনের লঙ্ঘন: জাতিসংঘ পানিবন্দি দু’লাখ মানুষ আবারও বন্যার কবলে সুনামগঞ্জ হজে গিয়ে ৫৭ বাংলাদেশির মৃত্যু, ফিরেছেন ৪০ হাজার ১১৫ হাজি ফেনীর দুই উপজেলার এইচএসসি পরীক্ষা স্থগিত চলতি মাসের এলপি গ্যাসের মূল্য ঘোষণা বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ কেনিয়ায় ব্যাপক সরকারবিরোধী আন্দোলন, নিহত ৩৯ এবার এনবিআরের সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা পরিবেশ ও জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা : মন্ত্রী ভারতে ছিনতাই হওয়া আইফোন ঢাকা থেকে উদ্ধার পরবর্তী জনশুমারি ২০৩১ সালে : পরিকল্পনামন্ত্রী কাশিমপুর কারাগারে পাঠানো হলো গ্যাস বাবুকে পদ্মা সেতু পরিচালনায় হচ্ছে নতুন কোম্পানি বান্দরবানে পাহাড় ধসে রুমার সাথে সড়ক যোগাযোগ বন্ধ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর স‌ঙ্গে গ্রিসের অনাবা‌সিক রাষ্ট্রদূত

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫২ জন দুদিনের রিমান্ডে

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা ও অস্ত্র লুট এবং ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় জড়িত কুকি-চিন সদস্য সন্দেহে গ্রেফতার ৫২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পুলিশের পাঁচদিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে আদালতের জিআরও বিশ্বজিত সিংহ জানান, দুটি মামলায় গ্রেফতার ৫৭ জন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। পুলিশ তাদের পাঁচদিনের রিমান্ড আবেদন করে। এদের মধ্যে ৫২ জনের দুদিনের রিমান্ড মঞ্জুর ও একজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী কাজী মহতুল হোসাইন যত্ন জানান, উভয়পক্ষের শুনানি শেষে আদালত ৫২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন। একজন অন্তঃসত্ত্বা হওয়ায় তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছে। রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করা হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com