সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বান্দরবানে দুর্ঘটনা পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে ২ নারীর মৃত্যু, আহত ১০

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

বান্দরবানের রুমা কেওক্রাডং থেকে ফেরার সময় পর্যটকবাহী বি-৭০ জিপ গাড়ি (চাঁদের গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ নারী পর্যটক নিহত হয়েছে। এ সময় আরও ১০ জন আহত হয়েছেন।

দুর্ঘটনা কবলিত এলাকায় নেটওয়ার্ক না থাকায় তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার(২০ জানুয়ারি) সকালে কেওক্রাডং থেকে ফেরার সময় বেলা সাড়ে ১১ টায় রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি পাহাড়ে এ দুর্ঘটনা ঘটে ।

বান্দররবান জিপ-মাইক্রোবাস মালিক সমিতির লাইনম্যান ফখরুল ইসলাম জানান, শুক্রবার জেলার বাইরে থেকে আসা ৪৫ জনের একটি দল বান্দরবান জিপ-মাইক্রোবাস স্টেশন থেকে ৫টি গাড়ি নিয়ে কেওক্রাডং ভ্রমণে যায়।

ফেরার পথে আজ (শনিবার) রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় গেলে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে দুইজন নিহত ও দশজন গুরুতর আহত হন। এই ঘটনায় হতাহতের সংখ্যা আরো বাড়তেও পারে বলে জানান তিনি।

স্থানীয়রা জানান, দূর্ঘটনায় নিহত দুইজন নারী পর্যটক। তারা মাগুরা জেলার বাসিন্দা বলে জানা গেছে। আহত ১০ জনের মধ্যে গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে সেনাবাহিনীর অ্যাম্বুলেন্সে করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে জানান তারা।  

বান্দরবান রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক জানান, দুর্ঘটনায় দুইজন নারী পর্যটক নিহত হয়েছে, দুর্ঘটনা কবলিত পর্যটকদের উদ্ধারে কাজ চলমান রয়েছে। আহত বা নিহতের পরিচয় পরে জানা যাবে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com