বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ঋণের কিস্তি পরিশোধে সময় চান ব্যবসায়ীরা লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ৫৬৯, শীর্ষ কমান্ডার হারালো হিজবুল্লাহ নদীতে সাতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ যশোরের সাবেক টিএসআই রফিক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সাইফুজ্জামানের দুর্নীতি তদন্তে ব্রিটিশ ক্রাইম এজেন্সিকে চিঠি সাগরে লঘুচাপের প্রভাবে বৃষ্টি, বন্দরে ৩ নম্বর সংকেত অভিন্ন নদী নিয়ে শিগগির ভারতের সঙ্গে বৈঠক শ্রীলঙ্কায় সংসদ ভেঙে দিলেন নতুন প্রেসিডেন্ট অনূঢ়া আনিসুল-দীপু মনি-সালমান-পলক-মোজাম্মেল বাবু নতুন মামলায় গ্রেপ্তার মাহফুজকে বিশ্বমঞ্চে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস মহাসচিবের দূত ও আইওএম-এর মহাপরিচালকের সঙ্গে তৌ‌হিদ হোসেনের বৈঠক সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ গ্রেপ্তার ড. ইউনূসের সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১

বান্দরবানে চাঁদের গাড়ি উল্টে একজন নিহত, আহত ৫

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

বান্দরবানের রুমায় নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ি উল্টে লিংএ খুমি (১৭) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

সোমবার (৪ মার্চ) সকালে রুমা সদর ইউনিয়নের নাজেরাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিংএ খুমি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ক্যইত পাড়ার কুহই খুমির মেয়ে।

আহতরা হলেন- প্রুসা অং মারমা (৫৫), থোয়াই সা মং মারমা (৫৫), মংসিং ওয়ং মারমা (২৫), পুলং খুমি (৪৫) ও মেকি খুমি (১৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে যাত্রী নিয়ে সামাখাল পাড়া থেকে রুমা বাজারে উদ্দেশ্যে যাচ্ছিল চাঁদের গাড়িটি। নাজেরাট পাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় লিংএ খুমি নামের এক নারী নিহত হন। আহত হন আরও পাঁচজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং বলেন, রুমা বাজার যাওয়ার সময় চান্দের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলে এক নারী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান বলেন, চাঁদের গাড়ি দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। তার মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com