বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বান্দরবানে গাড়ি খাদে : নিহতের সংখ্যা বেড়ে ৩

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

বান্দরবানের থানচিতে জীবননগরে পর্যটকবাহী একটি গাড়ি পাহাড়ের খাদে পড়ে পর্যটকের মৃত্যু বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। খবর পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠায়।

আহত পর্যটক মো. ওয়াহিদ ও আবদুল মালেকের তথ্যমতে, হতাহতরা সবাই ঢাকার বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী। 

নিহতরা হলেন—বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী মঞ্জুর আলম, হামিদুল ইসলাম ও মো. জয়নাল। 

আহত অন্যান্যরা হলেন—বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী মিলন, মঞ্জুর, রাজিব ও চালক ফারুক।

আহত পর্যটক মো. ওয়াহিদ ও আবদুল মালেক বলেন, ‘ঢাকা থেকে সহকর্মী একজনের ভাড়া গাড়িতে করে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাবার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে। গাড়িতে আমরা চালকসহ নয় জন ছিলাম।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার এএসআই সত্যব্রত চাকমা জানান, পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে ঘটনাস্থলে একজন এবং সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে আরও কয়েকজনের অবস্থা সংকটাপন্ন।

গাড়িতে থাকা আরও ছয় জন পর্যটক আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। গাড়িটি বান্দরবান থেকে থানচি যাচ্ছিল।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com