বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

বাদ পড়া মাহমুদউল্লাহ ফিরছেন কাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বাংলাদেশ দলে মিডলঅর্ডারে অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু সম্প্রতি ধারাবাহিক ভয়াবহ রান খরার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন তিনি। গতকাল সন্ধ্যায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানান বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

দল থেকে বাদ পড়ায় দেশে ফিরে আসতে হচ্ছে মাহমুদউল্লাহকে। আগামীকাল সকালে ঢাকা ফেরার কথা রয়েছে তার। পারফরম্যান্স বিবেচনায় তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। ওয়ানডের জন্য নির্বাচিত হলে রিয়াদ আবারও ফিরতে পারে বলে জানান খালেদ মাহমুদ সুজন।

দ্বিতীয় টেস্টের জন্য পি সারা ওভালে আজ অনুশীলন করেছে বাংলাদেশ দল। কিন্ত দলের সঙ্গে থাকলেও অনুশীলনে নামেননি মাহমুদউল্লাহ। বাংলাদেশ দলের খেলোয়াড়রা অনুশীলনে ফুটবল খেলার সময় ড্রেসিংরুমে বসে থাকতে দেখা গেছে তাকে। সেখান থেকে এক ঘন্টা পর টিম হোটেল তাজ সমুদ্রে ফিরে যান তিনি।

মাহমুদউল্লাহর সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে রীতিমত হতাশ টাইগার সমর্থক ও নির্বাচকরা। গল টেস্টে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়ে এড়াতো কোনো ভুমিকা রাখতে পারেননি তিনি। গলের দুই ইনিংসে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৮ ও ০ রান।

বিশেষ করে রঙিন পোশাকের চেয়ে সাদা পোশাকেই বেশি ব্যর্থ হচ্ছেন মাহমুদউল্লাহ। শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে পাকিস্তান সুপার লিগেও নিজেকে মেলে ধরতে পারেননি ৩১ বছর বয়সি এ তারকা। শেষ ১৩ টেস্ট ইনিংসে মাত্র একটি অর্ধশত করতে পেরেছেন তিনি। রিয়াদের ধারাবাহিক অফ ফর্ম দারুণ চিন্তায় ফেলেছে টিম ম্যানেজমেন্টকে। ২০১৫ সালের জুলাইয়ে পর থেকে টেস্টে কেবল একটি হাফ সেঞ্চুরি পেয়েছেন মাহমুদউল্লাহ।

শেষ ১০ টেস্ট ইনিংসে মাহামুদউল্লাহর রান

রান প্রতিপক্ষ তারিখ

০ শ্রীলঙ্কা ৭ মার্চ ২০১৭

৮ শ্রীলঙ্কা ৭ মার্চ ২০১৭

৬৪ ভারত ৯ ফেব্রুয়ারি ২০১৭

২৮ ভারত ৯ ফেব্রুয়ারি ২০১৭

৩৮ নিউজিল্যান্ড ২০ জানুয়ারি ২০১৭

১৯ নিউজিল্যান্ড ২০ জানুয়ারি ২০১৭

৫ নিউজিল্যান্ড ১২ জানুয়ারি ২০১৭

২৬ নিউজিল্যান্ড ১২ জানুয়ারি ২০১৭

৪৭ ইংল্যান্ড ২৮ অক্টোবর ২০১৬

১৩ ইংল্যান্ড ২৮ অক্টোবর ২০১৬

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com