সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বাণিজ্য মন্ত্রণালয়ের সাথে বিভাগীয় প্রধানদের এপিএ চুক্তি স্বাক্ষর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের উপস্থিতিতে বাণিজ্য সচিব শুভাশীষ বসুর সাথে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন বিভাগ ও সংস্থা সমুহের প্রধানগণ এ্যান্যুয়াল পরফরমেন্স এগ্রিমেন্ট(এপিএ) চুক্তিতে স্বাক্ষর করেন।

বাণিজ্য মন্ত্রালয়ের অধীন বিভাগ গুলো হলো- বাংলাদেশ চা বোর্ড, বাংলাদেশ টেরিফ কমিশন, বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউট(বিএফটিআই), আমদানি ও রপ্তানি অধিদফতর, ট্রেডিং করপোরেশন অফ বাংলাদেশ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, জয়েন্ট স্টক কোম্পানি এবং রপ্তানি উন্নয়ন ব্যুরো।

এ সকল দপ্তর ও সংস্থা প্রধানগণ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে জনপ্রশাসন মন্ত্রনালয়ের দিক নিদের্শনা মোতাবেক এ চুক্তি স্বাক্ষর করা হয়।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অবুষ্ঠিত হয়। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এ সময় উপস্থিত থেকে বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারিদের উৎসাহিত করেন। তিনি দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

এছাড়া, জাতীয় শুদ্ধাচার কৌশলে সফলতার জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারিদের পুরষ্কৃত করাপ হয়।

অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্রাচার্য্য, টেরিফ কমিশনের চেয়ারম্যান(সচিব) মো. জহির উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণসহ  বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com