শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাগেরহাটে ১৮ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মুর্তি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ৪৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি কষ্টি পাথরের মুর্তি উদ্ধার করেছে র‌্যাব-৬ এর একটি দল। শুক্রবার দুপুরে মোড়েলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের দাষখালি খাল থেকে ১৮ কেজি ওজনের এ মুর্তিটি উদ্ধার করা হয়। রাতে মুঠোফোনের এক ক্ষুদে বার্তায় বিষয়টি সাংবাদিকদের অবহিত করে র‌্যাব-৬।

 

র‌্যাব-৬ এর লেফটেন্যান্ট কমান্ডার জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চালিয়ে মোড়েলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের দাষখালি খাল থেকে পরিত্যক্ত অবস্থায় মুর্তিটিকে উদ্ধার করা হয়েছে। মুর্তিটির মূল্য প্রায় ১৮ কোটি টাকা। আগামীকাল রবিবার সকালে খুলনা প্রতœত্ত অধিদপ্তরের কাছে মুর্তিটি হস্থান্তর করা হবে বলে জানান এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com