সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

বাগেরহাটে সড়ক র্দূঘটনায় অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে সড়ক র্দূঘটনায় অজ্ঞাত বৃদ্ধার (৬০) মৃত্যু হয়েছে। রোববার বিকেলে বাগেরহাট-খুলনা মহাসড়কের মাজার এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পথচারী ও আশপাশের লোকজন অজ্ঞাত ওই মহিলাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে গোলাপি ছাপা রংয়ের শাড়ী ও বোরখা পরিহিত অবস্থায় ছিল।
বাগেরহাট মডেল থানার এসআই হিরন সরকার জানান, খবর পেয়ে বাগেরহাট সদর হাসপাতালে গিয়ে অজ্ঞাত ওই বৃদ্ধাকে মৃত অবস্থায় পাই। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। হাসপাতালের মর্গে লাশের ময়না তদন্ত শেষে রবিবার বিকালে শহরের সরুইস্থ সরকারি কবরস্থনে তাকে দাফন করা হয়েছে। নিহতের পরিচয় জানান জন্য দেশের প্রতিটি থানায় বার্তা প্রেরন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com