শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাইক্রো চাপায় মা ছেলে নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ৩৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জামাল হোসেন বাপ্পা,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলে যাওয়ার পথে পাজেরো মাইক্রোবাসের চাপায় পথচারি মা ছেলে নিহত হয়েছেন।এ সময় এক ভ্যান চালক আহত হয়েছে। রোববার সকালে বাগেরহাট-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ দোনা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। ঘটনার পর পাজেরো মাইক্রোবাসের চালক মাইক্রোবাসটি রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পুলিশ গাড়ীটি জব্দ করেছে। গুরুতর আহত রাজৈর গ্রামের ভ্যান চালক মো. রুহুল আমীন মীরকে (৫২) আশংকাজনক অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে।

নিহতরা হলেন, মা সুমাইয়া আক্তার  শিল্পী (৩৫) ও সাত বছর বয়সী ছেলে মো. ওমর। ওমর স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। নিহত শিল্পী আক্তার মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল  আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন,  রোববার সকাল দশটার দিকে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দ্রুতগামী পাজেরো মাইক্রোবাস ঘটনাস্থলে পৌছে পথচারি মা শিল্পী আক্তার ও তার সাত বছর বয়সী ছেলে মো. ওমরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় মা তার ছেলেকে নিয়ে পায়ে হেঁটে স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। থানা পুলিশ ওই গাড়িতে বহনকারী  মোরেলগঞ্জ শরণখোলার ভেড়িবাধে কর্মরত চায়না প্রোজেক্টের ৩ কর্মকর্তাসহ দুর্ঘটনাকবলিত গাড়িটি থানা হেফাজতে নিয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা. মো. এনামুল কবির বলেন, মা শিল্পী ও তার ছেলে মো. ওমরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন তিনি। তিনি পরিবারের বরাত দিয়ে আরো জানান, শিল্পি ৫ মাসের অন্ত:সত্তা ছিল ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com