শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার এডিসের লার্ভা পাওয়ায় ১১ স্থাপনাকে ডিএসসিসির ৯৫ হাজার টাকা জরিমানা ওবায়দুল কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ সাগরে লঘুচাপ, সমুদ্র বন্দরে ৩ নম্বর সংকেত ‘ভ্যাকসিন নেই’, ‘রোগী মারা গেছে’—এমন আতঙ্ক ছড়াবেন না নির্মাণকাজ শেষ না হতেই দেবে গেল সেতু আনার হত্যায় সবাই গ্রেফতার, ‘মোটিভ’ নিয়ে এখনও ধোঁয়াশা সোনার চেইন নিয়ে পালাল ছিনতাইকারী, দৌড়ে ধরলেন ট্রাফিক এটিএসআই খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে

বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

বাগেরহাট প্রতিনিধি
  • আপলোড সময় শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

বাগেরহাটের ফকিরহাটে বাস চাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহতের স্ত্রী। শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৮টায় বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পটুয়াখালী জেলার গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান রাড়ী (৩৫) ও তার এক বছরের ছেলে। আহত খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগমকে (৩০) উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম বলেন, সকালে পটুয়াখালী থেকে স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে যশোরে শ্বশুরবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন খলিলুর রহমান রাড়ী। পিলজংগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের চাপায় ঘটনাস্থলে বাবা ছেলে মারা যায়। এ সময় আশঙ্কাজনক অবস্থায় খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম গুরুতর আহত হয়। তাকে দ্রুত উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। তবে বাস চালক ও সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com