বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

বাগেরহাটে বারুণী মেলায় ছাত্রীগের সাবেক সভাপতি সোহাগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১০৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ মতুয়া সংঘের বরুণী মেলায় যোগ দিয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ।

বৃহস্পতিবার সকালে তিনি শ্রীধাম লক্ষীখালীর এ মেলায় যোগ দেন। এখানে তিনি বাগেরহাট -৩ আসনের এমপি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও শ্রীধাম লক্ষীখালীর বর্তমান গদিনশি সাগর সাধু ঠাকুরের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি বলেন, মতুয়ারা প্রমান করতে সক্ষম হয়েছে যে, আমাদের মতাদর্শে কোনই সাম্প্রদায়িকতা নেই। বারুণী ¯œানোৎসব মতুয়াদের হলেও সকল ধর্ম বর্ণের মানুষের অংশ গ্রহনে এই উৎসব সফল ও আনন্দমুখর হয়। মেলায় অংশ গ্রহনের জন্য সাগর সাধু ঠাকুর ছাত্রলীগের সাবেক এই নেতাকে ধন্যবাদ জানান এবং তাকে সাথে নিয়ে দীর্ঘক্ষন কীর্তন উপভোগ করেন।

বদিউজ্জামান সোহাগ বলেন, বর্তমান সরকারের মতাদর্শে কোন সাম্প্রদায়িকতা নেই। আজকের বারুণী ¯œানোৎসব এর বহিঃপ্রকাশ। তাই এদেশে আর কোন সাম্প্রদায়িক শক্তির উত্থান হওয়ার সুযোগ দেওয়া হবে না’। তিনি আরো বলেন, মেলায় আগত ভক্তদেরকে উৎসাহ যোগাতেই আমি মেলায় যোগ দিয়েছি। শরণখোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান, আ. লীগ সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, চেয়ারম্যান শাহজাহান আলী, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত, পৌর সভাপতি শেখ মনিরুজ্জামান রাজ্জাক, যুবলীগ নেতা হাসিব খান, মো. রাসেল হাওলাদার এসময় তার সাথে ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com