শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

বাগেরহাটে দুই প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময়

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

বাগরহাট সদরের ডেমা ইউনিয়নে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে উভয় পক্ষের ১৭ জন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় সাবেক ইউপি চেয়াম্যানসহ তরফদার মাস্টার মকবুল হোসেনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ডেমা ইউনিয়নের ৭নম্বর ডেমা ওয়ার্ডের বর্তমান মেম্বর সজিব তরফদার ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পির সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর রাতভর অভিযান চালিয়ে সাবেক ওই চেয়ারম্যান তরফদার মাস্টার মকবুল হোসেনকে (৭১) তার লাইসেন্সকৃত একটি দোনলা বন্দুক ও ১৬ রাউন্ডসহ আটক করা হয়। এ ছাড়া তার মেয়ে মাকসুদা তরফদার (৩৫), মল্লিক সুজাউদ্দিন রচি (৪০) ও জসি মল্লিক (২৬)। এরমধ্যে সংঘর্ষ চলাকালে স্থানীয় বাজারের কয়েকটি দোকানপাট ভাঙচুর হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে রাত থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। গুলিবিদ্ধদের বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বর্তমান মেম্বর সজিব তরফদারের ভাই সোহেল তরফদার মুঠোফোনে বলেন, আমার ভাই সজিব তরফদারকে হত্যার উদ্দেশ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পিসহ তার সমর্থকরা রাতে আমাদের বাড়িতে হানা দেয়। তারা এসে ভাইকে খুঁজতে থাকে। এ সময় আমার মা সকিনা আক্তার বুলু বাইরে বের হয়ে কারণ জানতে চাইলে তারা গুলি বর্ষণ শুরু করে তারা। এতে আমি (সোহেল), আমার মা (সকিনা আক্তার বুলু), রিপন তরফদার, মেহেরুন বেগম, সুজা তরফদারসহ পাঁচজন গুলিবিদ্ধ হয়েছে। আমরা সবাই খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছি। আমার মায়ের অবস্থা সংকটাপন্ন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পি মুঠোফোনে বলেন, রাত সাড়ে ১০টার দিকে আমার সমার্থকদের নিয়ে দোয়া চাইতে বের হই। বর্তমান মেম্বর সজিবের বাড়ির সামনে থেকে যাওয়ার সময় আমাদের ওপর অতর্কিত গুলি চালানো হয়। সজিবের লোকের ছোড়া গুলিতে আমার সমর্থক রুহুল আমিন গাজী, নওশের শেখ, মাহফুজ শেখ, রবিউল, অনিক, মিকাইল, হেলাল গাজী, মিলন শেখ, বেলাল শেখ, হৃদয়, রিন্টু তরফদারসহ ১২ জন আহত হয়েছেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম বলেন, আহতদের শরীরে বিভিন্ন ধরনের ক্ষত রয়েছে। শর্টগানের গুলিতে এটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাফিন মাহমুদ বলেন, সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ এ ঘটনায় অস্ত্র ও গুলিসহ সাবেক ইউপি চেয়াম্যানসহ ৪ জনকে আটক করেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com