রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বাগেরহাটে দুই জেলে গ্রুপের সংঘর্ষে আহত ১১

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

বাগেরহাটের শরণখোলা উপজেলায় বলেশ্বর নদে মাছ ধরার জন্য জাল পাতা নিয়ে দুই জেলে গ্রুপের মধ্যে সংঘর্ষে চার নারীসহ উভয় পক্ষের ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার সাউথখালী গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন শাহ আলম গাজী (৫০), রহিমা বেগম (৪০), রাসেল গাজী (২৫), ছগির মোল্লা (৩০), কবির মোল্লা (৩৫), শাহনাজ বেগম (৩০) এবং প্রতিপক্ষের নূরুল ইসলাম জমাদ্দার (৬০), কালু জমাদ্দার (৩০), নান্না হাওলাদার (৪০), সালমা বেগম (৩৫) ও সুমাইয়া আক্তার (২০)। উভয় পক্ষের আহতদের শরণখোলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীর রয়েছেন।
সাউথখালী ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার জানান, সোমবার বিকেলে বলেশ্বর নদে মাছ ধরার জন্য জাল পাতা নিয়ে জেলে শাহ আলম গাজী ও নূরুল ইসলাম জমাদ্দারের মধ্যে কথা কাটাকাটি হয়।

একই স্থানে জাল পাতার কারণে স্রোতের টানে একজনের জাল আরেক জনের জালের সাথে জড়িয়ে পড়ে। এ সময় শাহ আলমের জাল কেটে নূরুল ইসলাম তার জাল সরিয়ে নেন। এ নিয়ে ওইদিন বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই জাল কাটার সূত্র ধরে মঙ্গলবার সকালে সাউথখালী গ্রামে দুই পক্ষের মধ্যে ঝগড়ার একপর্যায়ে সংঘর্ষ হয়।

এতে জেলে শাহ আলম গ্রুপের ছয় জন ও নূর ইসলাম গ্রুপের পাঁচ জনসহ মোট ১১ জন নারী-পুরুষ আহত হন। আহত ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে যাতে পরবর্তীতে আর কোনো ঘটনা না ঘটে সেজন্য চেষ্টা করা হচ্ছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছে। কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com