সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ

বাগেরহাটে ট্রাকচাপায় দুজন নিহত

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

বাগেরহাটে ট্রাকের চাপায় রিকশা আরোহী দুই যাত্রী নিহত হয়েছেন। রিকশাকে চাপা দিয়ে ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স ধাক্কা দেয়। এ সময় অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে রিকশাচালক ও রোগীসহ তিনজন আহত হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে এবং মৃতদেহ উদ্ধার করে। পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়।

নিহতরা হলেন বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোবাড়িয়া গ্রামের তৈয়েবুর রহমানের ছেলে রিকশাচালক লুতফর রহমান (৬২) এবং যাত্রী একই উপজেলার খলিশাখালী গ্রামের আফতাব উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৫৫)।

স্থানীয়রা জানান, বাগেরহাট থেকে পিরোজপুরগামী একটি ট্রাক বৈটপুর এলাকায় পৌঁছালে যাত্রীবাহী একটি রিকশাকে চাপা দেয়। এ সময় রিকশাচালক এবং এক যাত্রী নিহত হয়। ট্রাকটি দ্রুত পালানোর সময় বাগেরহাটগামী একটি রোগীবাহী অ্যাম্বুলেন্সকে সামনে থেকে ধাক্কা দেয়। অ্যাম্বুলেন্সটি ধাক্কা খেয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় রিকশাচালক এবং অ্যাম্বুলেন্সের দুই রোগী আহত হন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে আনার পথে আরো একজন মারা যান। নিহত দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করেছে। ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বাংলা৭১নিউজ/বিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com