শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাগেরহাটে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত, অর্ধ কোটি টাকার ক্ষতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ভষ্মিভূত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের পোলেরহাট বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগীতায় প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ততক্ষনে দোকানগুলো পুড়ে যায়।

স্থানীয়রা ইউপি সদস্য হায়দার আলী জানান, পোলেরহাট বাজারের লোকমানের মুদি দোকান থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে সে আগুন  পার্শবর্তি সোবহান খানের মুদি দোকান, অজিয়ারের জ্বালানী তেলের, লোকমানের মুদি দোকানসহ পার্শবর্তি দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে কমপক্ষে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা মো. হায়দার আলী আকন জানান, ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে নেয়। অগ্নিকান্ডে হোটেল ও চায়ের দোকানসহ টিনসেটের ৬য়টি দোকন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। তিনি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com