রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ?

বাউফলে স্কুল শিক্ষিকাকে নির্যাতন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ আগস্ট, ২০১৮
  • ১৯৬ বার পড়া হয়েছে
rpt

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে রেহেনা পারভিন নামের (৫০) এক স্কুল শিক্ষককে  মধ্যযুগিয় কায়দায় নির্যাতন চালানো হয়েছে। ওই শিক্ষককে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে নওমালা ইউনিয়নের মৈশাদি গ্রামে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, উত্তর আদমপুর সরকারী প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষক রেহেনা পারভিনের সাথে জমিজমা নিয়ে প্রতিবেশী নুর হোসেন হাওলাদারের সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর সাড়ে ১২টার সময় স্থানীয় আবদুল হক নামের এক ব্যক্তি তাঁর  (রেহেনা পারভিন)  জমিতে আমন ধানের চারা রোপন করছে এই কথা বলে ডেকে নিয়ে  নুর হোসেন হাওলাদের ছেলে রিয়াজ হাওলাদার (৩৫) ও তার ৮ম শ্রেণী পড়–য়া নাতি  তরিকুল (১৫) শিক্ষক রেহেনা পারভিনকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন করে।

রিয়াজ ও তরিকুল তাঁকে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। একপর্যায়ে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে পা দিয়ে লাথি মারে। এসময় তিনি বিবস্ত্র হয়ে পড়েন। তারঁ ডাক চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com