রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭

বাউফলে বিএনপির অবস্থান কর্মসূচি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা সাজা বাতিল ও নি:শর্ত মুক্তির দাবিতে বাউফল উপজেলা বিএনপির গণ অবস্থান কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ।
আজ মঙ্গলবার সকালে বাউফল বরিশাল সড়কে বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। বিএনপি নেতারা জানান, বাউফল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধীক নেতা কর্মীরা সকাল ১১ টায় অফিসের সামনে রাস্তায় বসে শান্তি পূর্নভাবে গণ অবস্থান কমসূচি পালন করছি।
এমন সময় পুলিশের একটি টহল দল আমাদেরকে লাঠিচার্জ করে উঠিয়ে দেয়। আমরা গনতান্ত্রিক পদ্ধতিতে বসে অবস্থান করছি, কোন বিশৃংখলা করিনা জানালে পুলিশ আমাদেরকে মিথ্যা মামলা ও ধরে নিয়ে জেলে ঢুকিয়ে দেওয়ার ভয় দেখায়।
আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির ক্রিড়া সম্পাদক ও বাউফল পৌর বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ন কবির,জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওলিয়ার রহমান ও যুবদল নেতা হাজি পলাশ। কর্মসূচিতে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধীক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com