শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাউফলে বাদী পক্ষের উপর আসামী পক্ষের হামলায় আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ২৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে একটি মামলার বাদী পক্ষের উপর হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা  হয়েছে।

রোববার সন্ধ্যায়  সদর ইউনিয়নের যৌতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, ওই গ্রামের আব্দুর রাজ্জাক গংয়ের  সঙ্গে একই এলাকার জলিল গংয়ের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। বিরোধপূর্ণ ওই জমির ধান লুট করে নেয়ায় রাজ্জাক গং আদালতে একটি মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে রোববার ওই মামলার তদন্ত করতে যান বাউফল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন খান।

তিনি মামলার তদন্ত কাজ শেষ করে ফিরে আসার পর মিজানুর রহমান বাবুলের নেতৃত্বে প্রতিপক্ষের ১০ জন সন্ত্রাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে রাজ্জাক হাওলাদারের বাড়িতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা কুপিয়ে  ও পিটিয়ে মহিলাসহ ১০ জনকে আহত করেছে। আহতদের  মধ্যে আব্দুর রাজ্জাক (৫৫), আব্দুল আজিজ (৭০), ফ্লোরা বেগম (৩৫), মহিবুল্লাহ (২৮), আমির হোসেন (৪০) ও শহিদ (৩০) কে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। হামলা চলাকালে সন্ত্রাসীরা রাজ্জাক হাওলাদারের বাড়িঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং  নগদ টাকা সহ স্বর্ণালংকার লুট করে নেয়।

বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। শিগগিরই আসামীদের বিরুদ্ধে আইণানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com