মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বাউফলে ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০১৭
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সারে ৪ টায় কালাইয়া বন্দর সংলগ্ন অবস্থিত আলী আকবর প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিউদ্দিন মল্লিকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মোশারেফ হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক রায়হান সাকিব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.হারুন অর রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহামুদ হাসান রুবেল, সাধারন সম্পাদক শামসুল কবির নিশাত, যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক মো. কবিরুজ্জামান,চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এমামুল হক আলকাচ মোল্লা প্রমূখ। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, সৎ ও মেধা সম্পন্নদের কমিটিতে রেখে ৬৮ সদস্য বিশিষ্ঠ কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা দেয়া হবে।

বাউফলে ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম
পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। আহতরা হলেন ইউপি সদস্য মজিবুর রহমান (৪৫),স্ত্রী কানোন (৩২),ফোরকান হাওলাদার (৫০) স্ত্রী মাকসুদা বেগম (৪৫)। আহতদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৮ জনকে আসামি করে বাউফল থানায় মামলা করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বৌলতলি গ্রামের ফোরকান হাওলাদারের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় সুত্রে জানাগেছে,বৌলতলি গ্রামের ফোরকান হাওলাদারের একই গ্রামের শাহিন হাওলাদার সাথে জমিনিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সোমবার রাতে তুচ্ছ ঘটনায় উভয়ের মধ্যে কথাকাটাকাটির একপর্যায় শাহিন হাওলাদার ১০/১২জন সন্ত্রাসী বাহিনী নিয়ে লোহার রড ও ধারালো দা দিয়ে ফোরকান হাওলাদারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় তার স্ত্রী মাকসুদা বেগম এগিয়ে এলে তাকে ও পিটিয়ে জখম করে। তাদেরকে উদ্ধার করার জন্য তার ভাইয়ের ছেলে ইউপি সদস্য মজিবুর রহমান ও তার স্ত্রী ঘটনাস্থলে গেলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থনীয়রা তাদেরকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ফোরকান হাওলাদারের স্ত্রী মাকসুদা বেগম বাদী হয়ে শাহীন হাওলাদারকে ১নং সহ ৮ জনকে আসামী বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩১/২৮১১/১৭ইং। এ ব্যপারে বাউফল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মনিরুজামান বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com