শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বাউফলে কলেজ ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এক কলেজ ছাত্রীর (১৮) নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়েছে। রবিবার ওই ছাত্রীর ভাই বাউফল উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। লিখিত অভিযোগে বলা হয়েছে, বাউফলের নওমালা ইউপির নিজবট কাজল গ্রামের বাসিন্দা ও ঢাকা ম্যাটস কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীকে একই এলাকার শানু মজুমদারের ছেলে ও ঢাকা ইসলামী বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবু সায়েম কৌশলে মোবাইল ফোনে নগ্ন ছবি তুলে এবং কয়েকদিন আগে তিনি ওই ছাত্রীর কাছে এক লাখ টাকা দাবি করে। উক্ত টাকা না দেয়ায় সায়েম ওই ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় ছড়িয়ে দেয়। এ ব্যাপারে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আইনগত ব্যবস্থা নেয়ার জন্য লিখিত অভিযোগটি থানায় পাঠিয়ে দেয়া হয়েছে।

ভিজিএফ চাল পায়নি ৭৬৮১ দুঃস্থ পরিবার

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তার চরম গাফিলতির কারনে এবারের ঈদের আগে ৭৬৮১ জন দুঃস্থ পরিবার ভিজিএফ’র চাল পায়নি। ঈদের আগে সরকারিভাবে বরাদ্ধ দেওয়া চাল না পাওয়ায় অসহায় দুঃস্থ পরিবারগুলোর মধ্যে চরম ক্ষোভ এবং হতাশা বিরাজ করছে। রবিবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাগেছে, মির্জাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে ৭,৬৮১ জন দুঃ:স্থ পরিবার ভিজিএফ এর চাল পাওয়ার জন্য কার্ড পেয়েছেন। প্রতি দু:স্থ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল দেওয়ার কথা। তাদের জন্য বরাদ্দ রয়েছে ৭৬.৮১০ মেঃ টন চাল। সেই হিসেবে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানেরা নির্ধারিত সময়ের মধ্যে খাদ্য নিয়ন্ত্রকের অফিসেও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় নামের তালিকা প্রেরণ করেছেন। গত ২২ জনু এ চাল বিতরণ করার কথা ছিল। কিন্তু উপজেলা খাদ্য কর্মকর্তার গাফিলতির কারনে মির্জাগঞ্জে ভিজিএফ এর চাল আসেনি বলে জানাগেছে। এ ব্যাপারে আমড়াগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান সুলতান আহম্মেদ বলেন, তার ইউনিয়নে প্রায় ১ হাজার ৪৩৮ দরিদ্র পরিবারের ভিজিএফ এর চাল পাওয়ার কথা ছিল কিন্তু চালের পরিবর্তে গম দেওয়া কথা থাকায় খাদ্য গুদামে গমের মজুদ না থাকায় ভিজিএফ এর গম বিতরণ করা সম্ভব হয়নি বলে তিনি জানান। উপজেলার অন্য ৫ ইউপি চেয়ারম্যানের একই কথা। মির্জাগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ আবদুস ছালাম বলেন, বিভিন্ন অজুহাত দেখিয়ে ভিজিএফ এর চালের পরিবর্তে গম সরবরাহ করার কথা কিন্তু খাদ্য গুদামে গম না থাকার কারনে এবারের ঈদের আগে ভিজিএফ এর চাল দুঃস্থদের মাঝে বিতরণ করা সম্ভব হয়নি। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন, আমরা দুঃস্থদের তালিকা নির্ধারিত সময়ের মধ্যে মন্ত্রনালয়ে পাঠিয়েছি। খাদ্য গুদামে গম মজুদ না থাকায় দরিদ্র ভিজিএফধারীদের মাঝে গম বিতরণ করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com