রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

বাউফলে অগ্নিকান্ডে ১০ ব্যাবসা প্রতিষ্ঠান ভস্মিভূত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮
  • ২৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে। ক্ষতির পরিমান প্রায় ২ কোটি টাকা। বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের বাজার রোড এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, ওই দিন রাত সোয়া ১টার সময় আল ফাহাদ ডির্পাটমেন্টাল স্টোর থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে তা আল ফাহাদ গার্মেন্টর্স, আল ফাহাদ বোডিং, আল ফাহাদ হোটেল ও রান্না ঘর, ইসলামীয়া মেডিকেল হল, নাফিয়া হোমিও হল, কুমুদনী  ফার্মেসী, নির্মল কসমেটিকস এবং শ্রী কৃষ্ণ স্টোরে ছড়িয়ে পরে। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, থানা পুলিশ ও স্থানীয় লোকজনের প্রচেষ্টায় রাত আড়াইটায় আগুন নিয়ন্ত্রনে আসে।

জাতীয় সংসদের চীফ হুইপ ও বাউফলের এমপি আসম ফিরোজ, উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, বাউফল থানার ওসি মোঃ মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com