শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাংলার মাটিতে জঙ্গিবাদের কোন স্থান নেই : আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শরীয়তপুর : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, এ বাংলার মাটিতে জঙ্গিবাদের কোন স্থান নেই। আপনারা দেখেছেন জঙ্গিবাদের বিরুদ্ধে ব্যাপক জনমত সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে জঙ্গিবাদ নির্মূলে আমরা অনেকখানি সফল হয়েছি।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন এবং দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

শনিবার বিকেলে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোস্যাল মিডিয়ায় যেমন ভাল দিক আছে, তেমনি খারাপ দিকও আছে। শিশু, তরুণ কিংবা যুবক সবাই আজ ফেসবুক বা লেপটপ নিয়ে বসে থাকে। সাংস্কৃতিক চর্চা এবং খেলাধুলা থেকে তারা বঞ্চিত হচ্ছে। এতে ইভটিজিং মতো খারাপ দিকগুলো বেড়ে যাচ্ছে। ছেলে মেয়েদের খেলাধুলায় মনোনিবেশ করাতে পারলে তারা কোন খারাপ দিকে যাওয়ার সময় পাবে না।

জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সাইফুল্লাহ্ আল মামুন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস ছালাম মাদবর।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com