রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আগামী আগস্টে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসছে টিম অস্ট্রেলিয়া। এজন্য আজ তারা ১৩ সদস্যের দল ঘোষণা করেছে।

ঘোষিত এই দলে রয়েছেন- স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), অ্যাস্টন অগার, হিল্টন কার্টরাইড, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জোশ হ্যামজেলউড, উসমান খাজা, নাথান লিয়ন, গ্রেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথিউ রেনশউ ও ম্যাথিউ ওয়েড।

এর মধ্যে জেমস পিটারসন দীর্ঘ দিন ইনজুরিতে ভোগার পর বাংলাদেশের বিপক্ষে প্রথম মাঠে নামবেন। তিনি ২০১৬ সালের ফেব্রুয়ারির পর আর খেলতে পারেননি।

আগস্টে দুটি টেস্ট খেলতে টিম অস্ট্রেলিয়া বাংলাদেশে আসবে বলে গত এপ্রিলে জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

ওই সময়ে দুবাইয়ে আইসিসির সভার বাইরে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান ডেভিড পিভার সঙ্গে বিসিবি সভাপতির বৈঠকে এ সফর চূড়ান্ত হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে দুটি টেস্ট খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে বাংলাদেশে দল পাঠাতে অপারগতা প্রকাশ করে ক্রিকেট অস্ট্রেলিয়া। সফর স্থগিত করে তারা জানিয়েছিল, নিরাপত্তা পরিস্থিতি ভালো হলে পরে বাংলাদেশ সফরে আসবে স্মিথ বাহিনী। দুই বছর হলেও অস্ট্রেলিয়া ও বাংলাদেশের টেস্ট সিরিজ আলোর মুখ দেখতে যাচ্ছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com