শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা বাড়াতে চাই : প্রধানমন্ত্রী বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

রেলওয়ে বিটে কর্মরত সাংবাদিকদের অবাধ তথ্যপ্রবাহ ও সংবাদপ্রাপ্তির অধিকার সমুন্নত রাখতে বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের (বিআরআরএফ) আত্মপ্রকাশ হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে রেলভবনে রেল বিটে কর্মরত সাংবাদিকরা এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার এন রায় রাজাকে আহ্বায়ক ও উবায়দুল্লাহ বাদলকে (আজকের পত্রিকা) সদস্য সচিব করে ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে পিনাকি দাস গুপ্ত (ইত্তেফাক) ও মাহফুজুর রহমান( চ্যানেল ২৪)কে যুগ্ম আহ্বায়ক করা হয়। যুগ্ম সদস্য সচিব নির্বাচিত হন আরেফিন মাসুদকে (বিটিভি)। আহ্বায়ক কমিটির নির্বাহী সদস্যরা হলেন নিজামুল হক বিপুল (ঢাকা প্রকাশ), আমিনুল হক ভূঁইয়া ( একুশের সংবাদ.কম), রফিকুল ইসলাম সবুজ (সময়ের আলো), আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ) মো. রেজাউর রহিম (ভোরের আকাশ) তারেক সিকদার (বৈশাখী টিভি), মনিরুল মিল্লাত (৭১ টিভি), কাজী মোবারক হোসেন (বিডি নিউজ ২৪ ডট কম), আক্তারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন) ঝর্ণা রায় (সারা বাংলা) একলাছ হক (ইনকিলাব), আল হেলাল শুভ (বৈশাখী নিউজ), নিশাত বিজয় (বাংলা নিউজ ২৪) এবং সানমুন আহমেদ (দেশ রূপান্তর)।

একইসঙ্গে কিশোর কুমার (প্রভাতী খবর), মশিউর রহমান (দৈনিক আনন্দ বাজার) ও আসাদুজ্জামান বিকুকে (দৈনিক পূর্বাঞ্চল) উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়। কমিটি শিগগির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com