শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাংলাদেশ থেকে ভারতে ঢোকার চেষ্টায় ১০ জঙ্গি : আনন্দবাজার পত্রিকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ জুলাই, ২০১৬
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সীমান্ত পেরিয়ে বাংলাদেশ থেকে ভারতে ঢোকার চেষ্টা করছে ১০ জঙ্গি। এ ব্যাপারে ঢাকা সতর্ক করেছে নয়াদিল্লিকে। একটি হিন্দি নিউজ চ্যানেলের বরাত দিয়ে এই খবর দিয়েছে কলকাতার আনন্দবাজার পত্রিকা।

বাংলাদেশ সরকার জঙ্গিদের তালিকা এবং ছবিও ভারত সরকারের হাতে তুলে দিয়েছে বলে সূত্রের খবর।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্রের খবর, ঢাকা থেকে সতর্কবার্তা আসতেই সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে সতর্ক করা হয়েছে। পশ্চিমবঙ্গ, অসম, মেঘালয় এবং ত্রিপুরার সীমান্তে নজরদারি কঠোর করা হয়েছে। সন্দেহভাজন জঙ্গিদের যে ছবি বাংলাদেশ সরকার ভারতকে দিয়েছে, তাও বিএসএফ-এর হাতে ইতিমধ্যেই তুলে দেওয়া হয়েছে বলে খবর।

ঢাকার গুলশনে জঙ্গি হামলার সঙ্গেও এই ১০ জঙ্গির যোগ রয়েছে বলে ঢাকার দাবি। বাংলাদেশের গোয়েন্দারা মনে করছেন, ভারতে বড়সড় নাশকতা চালানোর লক্ষ্যেই এই ১০ জঙ্গি সীমান্ত পেরনোর চেষ্টা করছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com