রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

বাংলাদেশে আর কখনো জঙ্গিবাদ মাথাচাড়া দিতে পারবে না-স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: বাংলাদেশে আর কখনো জঙ্গিবাদ মাথাচাড়া দিতে পারবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আমরা কখনো বলিনি যে দেশ থেকে জঙ্গি পুরোপুরি নির্মূল হয়ে গেছে। তবে আমাদের নিরাপত্তা বাহিনী জঙ্গিদমনে যথেষ্ট সজাগ। বর্তমানে যে অভিযান চলছে তাতে তাদের মাথাচাড়া দেওয়ার কোনো সুযোগ নেই।

শনিবার সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায় নতুন থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, রোহিঙ্গা প্রত্যাবাসনে কফি আনান কমিশন এবং বাংলাদেশের প্রধানমন্ত্রীর দেওয়া পাঁচ দফা বাস্তবায়ন করতে হবে। এর ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন সম্ভব হবে বলেও মনে করেন তিনি।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আদালতের নির্দেশে কারাগারে আছেন এবং তিনি সুস্থ আছেন বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।  মন্ত্রী বলেন, সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।  তবে খালেদা জিয়া কিছু প্রায় স্থায়ী ধরনের রোগে (ক্রনিক রোগ) ভুগছেন।  এ ছাড়া বিএনপির প্রধান কারাবিধি অনুযায়ী প্রাপ্য সব সুযোগ সুবিধা পাচ্ছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের সর্বাত্মক অভিযান অব্যাহত আছে। কোনো ভাবেই মাদককে ছাড় দেওয়া হচ্ছে। যারা মাদকের কারবারে জড়িত তাদের ছবি দিয়ে সংবাদপত্রে নাম পরিচয় প্রকাশ করা হবে। এর মাধ্যমে সবাই মাদক ব্যবসায়ীকে চিনতে পারবেন বলে মনে করেন তিনি।

পরে মন্ত্রী দেবহাটা হাইস্কুল ময়দানে আওয়ামী লীগ আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যান সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরার স্থানীয় সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, মীর মোস্তাক আহমেদ রবি, এস এম জগলুল হায়দার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিন,  জেলা আওয়ামী লীগের  সভাপতি মুনসুর আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com