মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বাংলাদেশের বিপক্ষে ভারতীয় দল ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭
  • ২০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

সাড়ে পাঁচ বছর পর ভারতের টেস্ট দলে ডাক পেয়েছেন অভিনব মুকুন্দ। মঙ্গলবার সন্ধ্যায় ঘোষিত দলে চোট কাটিয়ে ফিরেছেন মুরালি বিজয়, অজিঙ্কা রাহানে, জয়ন্ত যাদব, হার্দিক পান্ডিয়া ও ঋদ্ধিমান সাহা।

ইংল্যান্ডের বিপক্ষে দুটি হাফ সেঞ্চুরি আর রঞ্জি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্সের পরও দল থেকে বাদ পড়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান পার্থিব প্যাটেল।

মুকুন্দ এবারের রঞ্জি ট্রফিতে ১৪ ইনিংস ৮৪৯ রান করেছেন, গড় ৬৫.৩০। আছে চারটি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি। তামিলনাড়ুর এই ব্যাটসম্যান ভারতের হয়ে পাঁচ টেস্টের সবশেষটি খেলেছেন ২০১১ সালের আগস্টে।

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ভারতের মাটিতে তাদের বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট খেলবে বাংলাদেশ। টেস্টের আগে ভারত ‘এ’ দলের বিপক্ষে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ দল। ৫ ও ৬ ফেব্রুয়ারি সেকান্দ্রাবাদের জিমখানা মাঠে হবে প্রস্তুতি ম্যাচটি।

১৬ সদস্যের ভারতীয় দল:
বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, মুরালি বিজয়, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, অমিত মিশ্র, অভিনব মুকুন্দ, ভুবনেশ্বর কুমার, করুণ নায়ার ও হার্দিক পান্ডিয়া।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com