শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাংলাদেশের জন্য প্রস্তুত রাখা ২০ টন মরা পশুর মাংস জব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: পশ্চিমবঙ্গে একের পর এক মরা মুরগি, মরা পশুর মাংসের বিক্রেতারা ধরা পড়ছে। গত কয়েক দিন ধরে চলছে পুলিশি অভিযান। ব্যাপক আকারে মরা পশুর মাংস উদ্ধার করেছে কলকাতা পুলিশ। পচা মাংসের কারবারে উত্তাল হয়ে উঠেছে পুরো রাজ্য।

এসব পচা মাংস বাংলাদেশ ও নেপালে পাচার হবে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে মাংস ব্যবসায়ীরা জানিয়েছেন।

জানা গেছে, ২৫ এপ্রিল মরা পশুর মাংস পুলিশের নজরে আসে। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার এলাকায় অভিযান চালিয়ে গোডাউন থেকে ২০ টন মরা পশুর মাংস বাজেয়াপ্ত করে ভারতীয় পুলিশ। এ কাজে জড়িত হাওড়া ও নদীয়া জেলা থেকে মোট ১৪ জন ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরও প্রচুর পরিমাণে মরা পশুর মাংসের সন্ধান পায়।

মাংস ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, বাংলাদেশ ও নেপালের মাংস ব্যবসায়ীদের কাছে বিক্রি হতো। কলকাতার অনেকেই এ কারবারের জড়িত।

এদিকে পশিচমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মরা মাংসের বিষয়ে ভীষণ রাগান্বিত। তিনি বলেছেন, এসবের সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে। সতর্কতামূলক প্রত্যেক জেলায় অতিরিক্ত পুলিশি নজরদারি রাখা হয়েছে।

মাংস পাচারের ঘটনায় গয়েশপুর পৌরসভার প্রাক্তন সিপিআই এম কাউন্সিলর মানিক মুখোপাধ্যায়কে নদীয়ার কল্যাণী থেকে গ্রেফতার করেছে বজবজ থানা পুলিশ। সূত্র : এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com