শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বাংলাদেশি সিনেমায় কোয়েল মল্লিক, নায়ক হচ্ছেন কে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: এপার বাংলার সুপারস্টার শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে ছবি করতে যাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। কলকাতার জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠান যৌথভাবে নির্মাণ করবে ছবিটি। ছবির নাম ‘বিদ্রোহী’।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে এমন খবর চাউর হয়েছিলো। মতামত জানতে কোয়েল মল্লিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি  কাছে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন বাংলাদেশি সিনেমায় অভিনয় করার ব্যাপারে। শাকিব খানের বিপরীতে কাজ করার জন্যও মুখিয়ে ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই সিনেমা আর হয়নি, কোয়েলকেও হলে গিয়ে দেখার সুযোগ পাননি তার বাংলাদেশি ভক্তরা।

শাহাজাদা বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার ছবির জনপ্রিয় মুখ কোয়েল মল্লিক। মানুষের যাপিত জীবনের নানা সঙ্কটের গল্প উঠে আসবে এই ছবিতে। এখানে পাঁচটি চরিত্র সঙ্কটের আবর্তে ঘুরপাক খাওয়ার মানুষের প্রতিনিধিত্ব করবে।’

তবে কার নায়িকা হয়ে বাংলাদেশি ছবিতে অভিষেক ঘটছে কোয়েলের সেটি এখনো নিশ্চিত নয়। এ ব্যাপারে পরিচালক বলেন, ‘জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও চঞ্চল চৌধুরীর সাথে কথা বলেছি। ‘ক্রাইসিস’ ছবির মূল পুরুষ চরিত্রের সঙ্গে এই দুজন অভিনেতাকেই প্রয়োজন।

দুজনের মধ্যে যাকে সময় ও সুযোগ অনুযায়ী পাওয়া যাবে তাকে নিয়েই আমি যাত্রা শুরু করবো। তার বিপরীতেই দর্শক কোয়েল মল্লিককে দেখতে পারবেন। খুব শিগগিরেই অভিনেতার বিষয়টি চূড়ান্ত হবে।’

নির্মাতা আরও জানান, ছবির গল্প লিখেছেন তিনি নিজেই। তবে চিত্রনাট্য করেছেন নীল মাহবুব। নির্মিতব্য ছবিটি প্রযোজনা করবে ফিলিংস প্রোডাশনন্স। আগামী এপ্রিল মাসের শেষের দিকে শুরু হবে ছবির প্রথম ধাপের শুটিং।

প্রসঙ্গত, মোহাম্মদ শাহাজাদা ইসলাম এর আগে বিজ্ঞাপনচিত্র, প্রামান্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও নাটক নির্মাণে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন। এবার তিনি বড় পর্দায় নিজের নির্মাণশৈলী নিয়ে হাজির হতে যাচ্ছেন।

বাংলা৭১নিউজ/এমআক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com