রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বাঁকখালী নদীতে নিখোঁজ এক যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

কক্সবাজার শহরের বাঁকখালী নদীতে নৌকা ভ্রমণে গিয়ে দুই যুবক নিখোঁজের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় নৌকার মাঝিকে জীবিত অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয় জেলেরা। সোমবার (১৯ অক্টোবর) সকাল থেকে উদ্ধারে চট্টগ্রাম ও কক্সবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে যাচ্ছে। রোববার রাতে বাঁকখালী নদীর কস্তুরাঘাট মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, রোববার রাত সাড়ে ১১টার দিকে দুই বন্ধু বেলাল হোসেন ও মোহাম্মদ ইউনুস ছোট একটি নৌকা নিয়ে শখের বশে বাঁকখালী নদীতে ঘুরতে যায়। পরে কস্তুরাঘাট মোহনায় পৌঁছালে একটি ড্রেজারের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়।

এরপর স্থানীয় জেলেরা নৌকার মাঝি মো. শুক্কুরকে জীবিত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। আর অপর দুজন নিখোঁজ হন। পরে এ ঘটনার ১৬ ঘণ্টা পর দুপুরে বেলাল হোসেনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com