সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বহু অপেক্ষিত বাংলা রোড মুভি ‘উড়নচণ্ডী’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ জুলাই, ২০১৮
  • ৩৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: পথিক তুমি কোন পথের? যে পথে নেই ক্লান্তি। নেই নিয়মের বেড়াজাল। সেই লোকলজ্জার ভয়। নেই সমাজের রক্তচক্ষু। আছে কেবল ভালবাসা। ছন্নছাড়া জীবন আস্বাদ। এমনই পথের সন্ধান দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এনআইডিয়াজ ক্রিয়েশন ও প্রোডাকশনস-এর প্রযোজনায় নিয়ে এলেন বহু অপেক্ষিত বাংলা রোড মুভি ‘উড়নচণ্ডী’। নবাগত পরিচালক অভিষেক সাহার এ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন তিন নারী। চিত্রা সেন, সুদীপ্তা চক্রবর্তী ও রাজনন্দিনী পাল। তাঁদের সঙ্গ দিয়েছেন অভিনেতা অমর্ত্য রায়। প্রকাশ্যে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার।

সারাটা জীবন লাঞ্ছনা, গঞ্জনা সইতে হয়েছে। রেহাই দেয়নি ছেলেরাও। জীবনসায়াহ্নে এসে এ ব্যথা থেকে মুক্তি চায় সাবিত্রী। তাই এই বয়সেও বেরিয়ে পড়েছে জীবনের খোঁজে। পুরুষের লালসার কঙ্কালসার চেহারা দেখেছে বিন্দি। মেয়ে হয়ে জন্মালে ঘরে বর মারবে, আর রাস্তায় বেরলে অন্য পুরুষ ঝাঁপিয়ে পড়বে। এই তাঁর বিশ্বাস। এই বিশ্বাসই ভাঙতে চায় বিন্দি।

পথেই খোঁজে সে মুক্তির নতুন পথ। ভালবাসা খোঁজে মিনু। কিন্তু বাস্তবের কঠিন মাটিতে স্বপ্ন ভাঙতে সময় লাগেনি। নতুন করে সেই স্বপ্ন জোড়া লাগাতে পথে নেমেছে সে। এই তিন নারীর সঙ্গে জুড়ে যায় ছোটুর জীবন। হারানো পথের খোঁজেই তিন ‘উড়নচণ্ডী’র সঙ্গে চতুর্থ সঙ্গী হয়ে বেরিয়ে পড়ে এই যুবক।

নিজেকে প্রযোজক বলতে নারাজ প্রসেনজিৎ। বাংলার দর্শকদের জন্য একটা ভাল সিনেমা তৈরি করেছেন তিনি ও তাঁর টিম। ছবিতে ঘরের কোনও শট নেই, পুরোটাই রাস্তাকে কেন্দ্র করে গড়ে উঠেছে। এমন ছবির জন্য সৌমিক হালদারের ক্যামেরার উপরই ভরসা রেখেছেন বুম্বাদা।

সে ভরসার মান রেখেছেন সৌমিক। কাহিনিকে সুন্দরভাবে তুলে ধরেছেন তিনি। সংগীতের দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। ছবির নতুন এই বিষয় ভাবনা দর্শকদের পছন্দ হবে বলেই আশা গোটা টিমের।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com