বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

বলিউড থেকে ফোনে বলেছে- তোমরা ইতিহাস করলে: বর্ষা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার সিনেমা ‘দিন দ্য ডে’ শুটিং শুরু থেকেই ছিলো আলোচনায়। মুক্তির পর সেই আলোচনায় ঘি ঢালেন অনন্ত-বর্ষা।

সিনেমাটি কোটি টাকা বাজেটের, টম ক্রুজের সিনেমার মতো সাউন্ড কোয়ালিটি, আন্তর্জাতিক মানের সিনেমা ইত্যাদি মন্তব্য করেন এই তারকা দম্পতি। এবার বর্ষা দাবি করলেন, ‘দিন-দ্য ডে’ সিনেমার খবর পৌঁছে গেছে বলিউডে। সেখান থেকে ফোন করে তাদের প্রশংসা করা হয়েছে। 

বর্ষা বলেন, ‘বিগ বাজেটের সিনেমা এত সুপার হিট হয়েছে যা আসলে প্রাউড করার মতো। কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কী হয়? সেটা সমালোচিত হোক আর আলোচিত হোক, সুপার হিট কোনো কিছু হলে, ব্লকবাস্টার কিছু হলে গেলে, যেমন বিদেশের নিউজ আপনারা করছেন, সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে ‘দিন দ্য ডে’র কথা। তারা আমাদের নম্বর জোগাড় করে কল করেছে। বলেছে, অভিনন্দন, তোমরা বাংলাদেশে একটা ইতিহাস তৈরি করেছ। আর কী পাওয়া!’

বলিউডকেন্দ্রিক ইনস্টাগ্রাম পেজ থেকে ‘দিন দ্য ডে নিয়ে পোস্ট করা হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে নায়ক-নায়িকা হিসেবে অভিনয় করেছেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com