সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

বলিউড আমার জীবনকে নতুন আকার দিয়েছে -জ্যাকুলিন ফার্নান্দেজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৭৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ বলেছেন, একবারে অন্য একটি দেশ অন্য সংস্কৃতি থেকে আসার পর ভারতের চলচ্চিত্র জগৎ তার নিজের জগৎটিকে আমূল বদলে দিয়েছে।

মুম্বাইতে বিশ্বখ্যাত একটি ডেনিম ব্র্যান্ড লি’র ভারতীয় নারীদের জন্য তৈরি একটি বিশেষ রেঞ্জ ‘বডি অপটিক্স’-এর বিমুক্ত করার অনুষ্ঠানে ব্র্যান্ডটির প্রতিনিধি হিসেবে নির্বাচিত হবার পর অভিনেত্রীটি বলেন : “অন্য একটি দেশ আর সংস্কৃতি থেক এসেছি বলে এখানে (মুম্বাইতে) আমার যাত্রা খুব সহজ হয়নি। আমার এখনও মনে আছে এই দেশে প্রথম এসে আমার গন্তব্যে পৌঁছার জন্য আমি যখন ক্যাব খুঁজছিলাম তখন আমি কতটা নার্ভাস ছিলাম।”

“সেই দিন থেকে আমি আজ যেখানে এসে পৌঁছেছি, আমার জীবনকে একেবারে বদলে আর নতুন আকার দিয়েছে। আমি তাকেই আমার এই ব্র্যান্ডের সঙ্গে সংশ্লিষ্টতার সঙ্গে তুলনা করতে পারে, কারণ এই জিনস ব্র্যান্ড বলে থাকে ‘দুনিয়াকে নতুন আকার দেয়া’।”

ফ্যাশন সচেতনতার জন্যও ভারতে জ্যাকুলিনের খ্যাতি আছে আর তিনি জিন্স পরতে খুব ভালবাসেন।

“আমি খুব অ্যাডভেঞ্চারাস আর খেলাধুলা পছন্দ করি এবং আমি জিনস পরতে ভালবাসি। শুধু আরাম নয়, এই কাপড় দ্বিতীয় ত্বকের মত। আরামের ক্ষেত্রে আমি পুরুষের কী নারীর তা নিয়ে ভাবি না… সুতরাং এটি খুব যথাযথ।”

ফ্যান্টাসি ফিল্ম ‘আলাদিন’ দিয়ে জ্যাকুলিনের বলিউডে অভিষেক হয়েছিল। গত বছর তার অভিনয়ে তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে- ‘হাউসফুল থ্রি’, ‘ঢিশুম’ এবং ‘আ ফ্লাইং জাট’। এই বছর মুক্তি পাবে- ‘অ্যাকর্ডিং টু ম্যাথিউ’, ‘জুড়োয়া টু’ এবং ‘রিলোডেড’।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com