বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বলিউডে দীপিকার হাসি সবচেয়ে সুন্দর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আকর্ষণীয় ব্যক্তিত্ব ও গ্ল্যামারের পর এবার বলিউডে সবচেয়ে সুন্দর হাসির অধিকারী হলেন ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ তারকা দীপিকা পাড়ুকোন। রণবীর সিং এর সঙ্গে দীপিকার প্রেম এখন বেশ জমেছে। রণবীর অবশ্য দীপিকা সম্পর্ক কথা বলতে কোনদিন লজ্জা পান না। আর সবাই জানে উনি যখনি সুযোগ পান দীপিকার প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান।

কয়েকদিন আগে একটা অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর। সেখানে তার ভক্তরা তাকে প্রশ্ন করে‚ বলিউডে কোন অভিনেত্রীর সব থেকে সুন্দর হাসি? এর উত্তর না দিয়ে রণবীর এই প্রশ্নটাই ছুড়ে দেন ভক্তদের দিকে। তখন সবাই চিৎকার করে দীপিকার নাম বলে।

এতে মহা খুশি হয়ে রণবীর হাসতে হাসতে বলেন ‘জনতা সঠিক রায় শুনিয়ে দিয়েছে। আমি এর বিরোধিতা করার কে?’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com