শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বর্তমান সরকারের অধীনে সংবিধান অনুযায়ী একাদশ সংসদ নির্বাচন হবে-স্বাস্থ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ১৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: অন্য গণতান্ত্রিক দেশে সংবিধান মেনে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও বর্তমান সরকারের অধীনে সংবিধান অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।
আজ মঙ্গলবার বিকাল ৪টায় রাজবাড়ী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন ।
তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই। আওয়ামী লীগ যে কোনো মুহূর্তে নির্বাচন করতে প্রস্তুত। বিএনপি একটি বড় রাজনৈতিক দল। আমি বিশ্বাস করি আগামী নির্বাচনে তারা অংশগ্রহণ করে জনগণের রায় মেনে নিবেন।
আগামী ৮ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলটির আরও চার নেতার দুর্নীতির মামলার রায় ঘোষণা হবে।
রায় ঘোষণা প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায় এবং উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে চায়। আদালতের সিদ্ধান্ত সবাইকে মেনে নিতে হবে। রায় নিয়ে কেউ বিশৃংখলা সৃষ্টি করলে পুলিশ কঠোর হাতে সেটা দমন করবে। যে কোনো পরিস্থিতি মোকাবেলা করার মতো শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের রয়েছে। জনগণকে সঙ্গে নিয়ে যে কোনো পরিস্থিতি মোকাবেলা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম, সংরক্ষিত নারী আসন ৩৮-এর সংসদ সদস্য মিসেস কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মো. শওকত আলী, পুলিশ সুপার সালমা বেগম, রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।
পরে বিকাল ৪টায় স্বাস্থ্যমন্ত্রী জেলার কালুখালী উপজেলায় নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন। এরপর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।
ওই বক্তব্যে নাসিম বলেন, হাইকোর্টের দেওয়া রায়ের কারণে তত্ত্বাবধায়ক সরকার মরে গোরস্থানে চলে গেছে। ওটা আর জীবিত হবে না। শেখ হাসিনার অধীনে যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া ও তার দল সেই নির্বাচনে আসবেই। আর যদি তারা নির্বাচনের না আসে তাহলে বিএনপি নামক রাজনৈতিক দলকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।
পরে সন্ধ্যায় স্বাস্থ্যমন্ত্রী রাজবাড়ী সদর হাসপাতাল পরিদর্শন শেষে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com