শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বর্তমান প্রেমিকার সঙ্গে ক্যাটকে পরিচয় করিয়ে দিলেন রণবীর!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। বলিউডের আলোচিত দুই অভিনয়শিল্পী। দুজন সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন একসঙ্গে দীর্ঘদিন প্রেম করে। লিভ টুগেদারও করেছেন ক্যাট ও রণবীর।

তবে সেই প্রেমের সম্পর্ক নেই। এখন তারা দুজনে শুধুই ‘বন্ধু’।

ব্রেকআপের পর অবশ্য একে অপরের মুখও দেখেননি। তবে দুজনে যখন গভীর সম্পর্কে মজে ছিলেন তখন চুক্তিবদ্ধ হওয়া একটি সিনেমার কারণে আবারও একসঙ্গে পর্দায় আসতে হচ্ছে তাদের।

আলোচিত এই জুটির নতুন সিনেমা ‘জাগ্গা জাসুস’ খুব শিগগিরই মুক্তি পাবে। এই জুটি বর্তমানে সিনেমার প্রচারণায় ব্যস্ত।

ব্রেকআপের জ্বালা ভুলতে নতুন প্রেমিকা বাগিয়ে নিয়েছেন রণবীর কাপুর। মাঝে মাঝে ডেটিংও করছেন নায়ক। যদিও প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি রণবীর জুনিয়র।

রণবীর নতুন প্রেমে মজলেও এখনও কোনো সম্পর্কে জড়াননি ক্যাটরিনা কাইফ। তবে তাকেও মাঝে মাঝে সাবেক প্রেমিক বয় সালমান খানের সঙ্গে দেখা যায়।

রণবীর কাপুর যে প্রেম করছেন সেই খবর প্রকাশ করেছে বলিউড লাইফ। সেই প্রেমিকার সঙ্গে ক্যাটরিনা কাইফকে নাকি পরিচয়ও করিয়ে দিয়েছেন।

রণবীরের নতুন গার্লফ্রেন্ড অবশ্য কোনো মিডিয়ার লোক নন। থাকেন মুম্বাইয়ে। আর সিনেমার প্রচারণায় গিয়েই ক্যাটরিনার সঙ্গে নতুন প্রেমিকাকে পরিচয় করিয়ে দেন রণবীর। অবশ্যই তার নাম জানা যায়নি।

ক্যাটরিনার সঙ্গে পুনরায় যেন প্রেমে জড়িয়ে না পরেন সেজন্য সব সময় বর্তমান প্রেমিকাকে সঙ্গে রাখার চেষ্টা করেন রণবীর। তাছাড়া নতুন প্রেমিকা সঙ্গে না থাকলে সব সময় রণবীর তার সঙ্গে ফোনে ব্যস্ত থাকার চেষ্টা করেন।

তবে এ ব্যাপারে ক্যাটরিনার প্রশংসা অবশ্যই করতে হয়। কেননা এমন পরিস্থিতির (রণবীরের সঙ্গে ব্রেকআপ) পরও নিজেকে একেবারে শান্ত রেখেছেন এই নায়িকা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com